কবিকল্পলতা প্রকাশনীর দাবী পরিত্যাগী নীতি

সুধী লেখক ও পাঠকবৃন্দ, কবিকল্পলতা প্রকাশনী তার দাবী পরিত্যাগী নীতি সম্পর্কে আপনাদের কিছু গুরুত্বপূর্ণ বিষয় জানাতে বদ্ধ পরিকর। কবিকল্পলতা প্রকাশনী তার ওয়েবসাইটে তরুন প্রজন্মের কবিদের যে সমস্ত কবিতা প্রকাশ করে তার সম্পূর্ণ ক্রেডিট প্রতিটি কবিতার ও কবিতা আলোচনার লেখক দের দ্বারা সংরক্ষিত। যদি কেউ এই সমস্ত কবিতা বা লেখার কোনো অংশ অপব্যবহার করে অথবা লেখকের নাম ব্যতীত অন্য কোনো ওয়েবসাইটে অন্য নামে প্রকাশ করে তার দায়ভার কবিকল্পলতা প্রকাশনীর নয়। সম্পূর্ণ রুপে সেই লেখার বা কনটেন্ট এর লেখক নিজের মত করে অপব্যবহারকারীর বিরুদ্ধে ব্যবস্থা নিতে পারেন। কবিকল্পলতা প্রকাশনীতে প্রকাশিত কোনো লেখার বিরুদ্ধে যদি অপরাধ অথবা অপব্যবহারের মামলা অথবা ‌‌‌ওই প্রকার কোনো অভিযোগ ওঠে তবে কবিকল্পলতা সেই লেখার দাবী পরিত্যাগ করবে এবং পলিসি অনুযায়ী রিমুভ করতে বাধ্য হবে।

 

আশা রাখছি কবিকল্পলতা প্রকাশনী তার দাবী পরিত্যাগী নীতি সম্পর্কে আপনাদের বোঝাতে সক্ষম হয়েছে। কবিকল্পলতা প্রকাশনী মনে করে আপনারা এই সমস্ত বিষয় মেনে prokasoni.Kobikolpolota.in ওয়েবসাইট ব্যবহার করবেন। ধন্যবাদ।

 

যদি কবিকল্পলতা প্রকাশনীর দাবী পরিত্যাগী নীতি সম্পর্কে কোনো প্রশ্ন থাকে তবে ইমেইল করুন [email protected]

পরিচিতি বাড়াতে একে অপরের লেখায় মন্তব্য করুন। আলাপের মাধ্যমে কবিরা সরাসরি নিজেদের মধ্যে কথা বলুন। (সহজেই কবিকল্পলতা প্রকাশনী ব্যাবহারের জন্য আমাদের PWA এপ্লিকেশন আপনার ডিভাইসে ইন্সটল করে নিন)