প্রাক্তন

প্রিয়জনের সঙ্গে শেয়ার করুন :--👍

 138 total views

জানতে চেয়ো না কার মাধ্যমে শুনলাম,তবে শুনলাম তোমার নাকি বহুবছর পরে আমাকে খুব খুব মনে পড়ছে,আরো শুনলাম তুমি নাকি আবার আমার জীবনে ফিরে আসতে চাচ্ছো,এটাও শুনলাম আজো নাকি তুমি রোজ আমার অপেক্ষা করে যাচ্ছো।

তাহলে শুন, চলে যাওয়ার সময় তোমাকে কোনো বাঁধা দেইনি তাই ফিরে আসার সময়ও কোনো বাঁধা দিবো না।তবে তার আগে কিছু কথা জেনে রাখো,এই ব্যথা পাওয়া আর হারানোর খেলা খেলতে খেলতে আমি ক্লান্ত হয়ে গেছি এবং পুরাপুরিভাবে একা ও নিঃস্ব হয়ে গেছি।

এখন আমার কোনো বন্ধু বান্ধব নেই,নেই আত্মীয়-স্বজন, এমনকি তুমিও পাশে নেই, সম্পূর্ণভাবে আমি একজন একা মানুষ,নিজেকে ভিনদেশী বলে মনে হয়, পৃথিবীটাকে নরক বলে মনে হয়,শরীরের মধ্য দিয়ে বিষাক্ত স্রোত বয়ে রয়, তাই তোমাকে দেওয়ার মতো কোনো কিছুই অবশিষ্ট নেই আমার।

কোনো কিছু পাবে সেই আশা করে কাছে এসো। তাহলে বলবো তুমি আবারো ভুল করবে এবং ঠকবে। আমি একজন হেরে যাওয়া যোদ্ধা।

আমি জানি না এতো কিছুর পরেও আমাদের সম্পর্কটা আগের মতো ঠিকঠাকভাবে চলবে কিনা। এখন সব কিছুই তো জানলে খুব ভালো করে ভেবে চিন্তে সিদ্ধান্ত নিও।পরে আবার আমাকে দোষারোপ করো না।

আমি চাইনা আমার অনিশ্চিত ভবিষ্যতের সাথে তোমার সুন্দর জীবনটা নষ্ট হয়ে যাক।সবশেষে একটা কথা বলতে চাই,আমি সবসময় তোমার ভালো চাই, আগেই চেয়েছি আর এখনো চাই।

0

Publication author

offline 5 months

sujan chandra das

0
কবি ও সাংবাদিক
সুজন চন্দ্র দাস( Sujan Chandra Das)
মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।
ফুলপুর,য়মনসিংহ।
Comments: 0Publics: 4Registration: 08-08-2022
প্রিয়জনের সঙ্গে শেয়ার করুন :--👍
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments

পরিচিতি বাড়াতে একে অপরের লেখায় মন্তব্য করুন। আলাপের মাধ্যমে কবিরা সরাসরি নিজেদের মধ্যে কথা বলুন। (সহজেই কবিকল্পলতা প্রকাশনী ব্যাবহারের জন্য আমাদের এপ্লিকেশনটি ইন্সটল করে নিন)